বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিপিএলে সিলেট সানরাইজার্স, আসছেন ডেভিড মিলার

বিপিএলে সিলেট সানরাইজার্স, আসছেন ডেভিড মিলার

স্পোর্টস ডেস্কঃ বিপিএলে নতুন নামে আসছে সিলেটের দল। সিলেটের ফ্র্যাঞ্চাইজি কেনা প্রগতি গ্রুপ সিলেটের নাম দিচ্ছে সিলেট সানরাইজার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে সিলেটের হয়ে মাঠ মাতাতে আসছেন প্রোটিয়া বিধ্বংসী ব্যাটার ডেভিড মিলার।

প্রগতি গ্রুপ শিরোপার লক্ষ্যেই সিলেটের ফ্র্যাঞ্চাইজি গঠন করছে। এক বছরের জন্য নয়, দীর্ঘ সময় ক্রিকেট নিয়ে থাকতে চায় গ্রুপটি। শক্তিশালী দল গঠনের জন্য ডেভিড মিলার সঙ্গে কথা বলছে দলটি। আসতে পারেন বিসিসিআই’র অনুমোদিত ভারতীয় ক্রিকেটাররা। দেশীদের মধ্যে ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানকে দেখা যাবে সিলেটের জার্সিতে।

আগামি ২০ জানুয়ারি বিপিএলের অষ্টম আসর শুরু করতে চাইছে বোর্ড। যা শেষ হতে পারে ২০ ফেব্রুয়ারি। অষ্টমবারের মতো মাঠে গড়ানো বিপিএলে ষষ্ঠবার অংশ নিচ্ছে সিলেট। আর এই ছয় বারেই নাম পরিবর্তন হলো চার বার। বার বার পরিবর্তন হচ্ছে সিলেটের ফ্র্যাঞ্চাইজির মালিকানা।

সিলেটের ফ্র্যাঞ্চাইজি কিনতে বিসিবির সঙ্গে সব রকমের আনুষ্ঠানিকতা করছে প্রগতি গ্রুপ। ঢাকার এই ব্যবসায়ীক প্রতিষ্ঠানটি বিপিএলে কাজ করতে চায় সিলেটের ফ্র্যাঞ্চাইজি নিয়ে। সিলেট সানরাইজার্সের কর্ণধার শেখ কুদরত-ই-ইবতিহাজ জয় নাম ও ডেভিড মিলারের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি টিভি চ্যানেলে শেখ কুদরত-ই-ইবতিহাজ জয় বলেন, বিপিএলে সিলেটের নাম দিয়েছি সিলেট সানরাইজার্স। ডেভিড মিলারের সঙ্গে কথা হয়েছে। তিনি খেলবেন। বিসিসিআই যাদেরকে খেলতে অনুমতি দেয়, ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তাদের কয়েকজনকে নেওয়ার চেষ্টা করা হচ্ছে। দেশীদের মধ্যে মুস্তাফিজুর রহমানের সঙ্গেও আমাদের যোগাযোগ হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com